অ্যাডভোকেটশিপ তালিকাভুক্তির লিখিত পরীক্ষার আসন বিন্যাস


প্রকাশিত :১১.১০.২০১৭, ১১:০৫ পূর্বাহ্ণ

bar-bdঅ্যাডভোকেটশিপ তালিকাভুক্তির লিখিত পরীক্ষা আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে।

আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ও দেশের আইন পেশার সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১৪ অক্টোবর শনিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীর ১০টি কেন্দ্রে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এক কেন্দ্রের প্রার্থী অন্য কেন্দ্রে উপস্থিত হলে পরীক্ষা গ্রহণ করা হবে না। পরীক্ষা শুরু হবার পর কেন্দ্রে প্রবেশ করা যাবে না। একইসঙ্গে পরীক্ষা শুরু হবার পর ২ ঘণ্টা অতিবাহিত না হলে পরিক্ষার্থী হল ত্যাগ করতে পারবেন না।

Seat-Plan-2017এছাড়া, পরিক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে যে কোনো প্রকার মোবাইল ফোন, ইয়ার ফোন, হিয়ারিং ডিভাইস, ক্যালকুলেটরসহ কোনো প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস আনা যাবে না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গত ২১ জুলাই অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষায় যেসকল পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে শুধুমাত্র তারাই লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেএবং এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র দিয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

বিস্তারিত আসন বিন্যাস দেখতে এখানে ক্লিক করুন।

 

ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম ডেস্ক



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon