সুপ্রিম কোর্ট প্রশাসনে ১০ কর্মকর্তা বদলির প্রজ্ঞাপন জারি


প্রকাশিত :১৫.১০.২০১৭, ৮:৩৩ অপরাহ্ণ

sc of bd

সুপ্রিম কোর্ট প্রশাসনের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামসহ প্রশাসনের দায়িত্বরত ১০ কর্মকর্তাকে অন্যত্র পরিবর্তন (রদবদলের) করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে দুপুরে তাদের বদলির বিষয়ে আইন মন্ত্রণালয়কে অনুমোদন দেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আব্দুল ওয়াহ্হাব মিঞা।

আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে রোববার বিকালে এ প্রজ্ঞাপন জারি করা হয়।

যাদের বদলি করা হয়েছে তারা হলেন- প্রধান বিচারপতির ব্যক্তিগত সহকারী (একান্ত সচিব) মো. আনিসুর রহমান, রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম, রেজিস্ট্রার মো. জাকির হাসেন, হাইকোর্ট বিভগের রেজিস্ট্রার আবু সৈয়দ দিলজার হোসেন, আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী, হাইকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ, অতিরিক্ত রেজিস্ট্রার জাবিদ হোসাইন, ডেপুর্টি রেজিস্ট্রার মো. আজিজুল হক ও ফারজানা ইয়াসমিন এবং ডেপুটি রেজিস্ট্রার কামাল হোসেন শিকদার।

রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামকে ন্যূনতম মজুরি বোর্ডের চেয়ারম্যান, অতিরিক্ত রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) সাব্বির ফয়েজকে লালমনিরহাটের অতিরিক্ত জেলা জজ, প্রধান বিচারপতির একান্ত সচিব আনিসুর রহমানকে পঞ্চগড় অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত রেজিস্ট্রার জাবিদ হোসাইনকে রংপুরের নারী-শিশু ট্রাইব্যুনালের বিচারক, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার আবু সৈয়দ দিলজার হোসেনকে ঢাকার বিশেষ জেলা জজ, আপিল বিভাগের ডেপুটি রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তীকে সাতক্ষীরার অতিরিক্ত জেলা জজ, হাইকোর্টের ডেপুটি রেজিস্ট্রার ফারজানা ইয়াসমিনকে পিরোজপুরের যুগ্ম জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার কামাল হোসেন শিকদারকে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা জজ, হাইকোর্টের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) আজিজুল হককে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা জজ এবং প্রধান বিচারপতির বিশেষ অফিসার ইএম ইসমাঈলকে বরগুনা জেলার অতিরিক্ত জেলা জজ হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া ঠাকুরগাঁও, পিরোজপুর, চুয়াডাঙ্গা, হবিগঞ্জ, বগুড়া, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, সাতক্ষীরা, বরগুনা, লক্ষ্মীপুর, খুলনা, মাদারীপুর, কিশোরগঞ্জ, মেহেরপুর ও বাগেরহাটে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং যুগ্ম জেলা ও দায়রা জজ/সমপর্যায়ের কর্মকর্তাদের বদলির নোটিশ দেয়া হয়েছে।



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon