• প্রচ্ছদ » Uncategorized » ৩০তম বিসিএস ক্যাডারদের নতুন সংগঠন ‘ত্রিমাত্রিক’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু



৩০তম বিসিএস ক্যাডারদের নতুন সংগঠন ‘ত্রিমাত্রিক’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু


প্রকাশিত :১১.১১.২০১৭, ১০:৪০ পূর্বাহ্ণ

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, জেলা সমবায় কার্যালয় ঢাকা হতে রেজিষ্ট্রেশন পাওয়ায় পর আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো।

এ উপলক্ষে গতকাল শুক্রবার ( ১০ নভেম্বর) বিশ্ব সাহিত্য কেন্দ্র ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই অনুষ্ঠানে “ত্রিমাত্রিক প্রারম্ভিকা” নামক স্মরণিকা প্রকাশ এবং প্রতিষ্ঠানটির লগো উম্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডঃ নিয়াজ আহমদ খান, উন্নয়ন অধ্যয়ন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিশেষ অতিথির আসন অলংকৃত করেন বিশিষ্ট অভিনেতা ডাঃ এজাজুল ইসলাম।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার, মিরপুর জোন বলেন ত্রিমাত্রিক-৩০ বিসিএস সামাজিক দায়বদ্ধতা থেকে ৩০ বিসিএস এর বিভিন্ন ক্যাডারের কর্মকর্তাদের সমন্বয়ে এই কো- অপারেটিভের যাত্রা শুরু করে। বিগত এক বছর ধরে ত্রিমাত্রিক বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করেছে এর মাঝে যেমন রয়েছে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প, ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ। পারষ্পারিক সম্পর্ক জোরদার করার মাধ্যমে সবার আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন এবং দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে ত্রিমাত্রিক-৩০ সদা সচেষ্ট থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন ডা: লতিফুল বারী (সহ-সভাপতি), রফিকুল ইসলাম (সাধারন সম্পাদক), বায়েজীদ হাসান (যুগ্ম সম্পাদক) ডা: গওছুল আযম (কোষাধ্যক্ষ), নির্বাহী সদস্য জিন্নাত আরজু মুক্তা সহ ত্রিমাত্রিক এর ২১ সদস্য এবং তাদের পরিবারবর্গ।

অনুষ্ঠানের এক পর্যায়ে দেশ বরেণ্য ব্যক্তিত্ব বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা অধ্যাপক আবদুল্লাহ্ আবু সায়ীদ স্যার এসে সবাইকে শুভেচ্ছা জানান এবং সংগঠনটির সফলতা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নির্বাহী সদস্য জিন্নাত আরজু মুক্তা এবং মোহম্মদ সফিকুল ইসলাম।

-সংবাদ বিজ্ঞপ্তি



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon