জন্মদিনে আইনজীবীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত অ্যাড ইউসুফ হোসেন হুমায়ূন


প্রকাশিত :১৪.১১.২০১৭, ৫:০৩ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূনের জন্মদিন আজ।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) সর্বোচ্চ আদালত প্রাঙ্গণে কেক কেটে জন্মদিন উৎযাপনের পাশাপাশি সুপ্রিম কোর্টের এই জ্যেষ্ঠ আইনজীবী দলমত-নির্বিশেষে সকল আইনজীবীর ফুলেল শুভেচ্ছা সিক্ত হয়েছেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এই আইনজীবীর জন্মদিনে সাধারণ আইনজীবী ছাড়াও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, আওয়ামী লীগের আইন সম্পাদক ও বার কাউন্সিলের ফিনান্স কমিটির চেয়ারম্যান শ. ম. রেজাউল করিম, অ্যাডভোকেট আজহার উল্ল্যাহ ভূঁইয়া প্রমুখ।

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও সাবেক ছাত্রনেতা এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন বরিশাল ও ঢাকার বিভিন্ন রণাঙ্গনে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য। রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও আইন পেশাই ধ্যানজ্ঞান ইউসুফ হোসেন হুমায়ুনের। মৃত্যুর পর দেশের সর্বোচ্চ এ আদালত প্রাঙ্গণে যেন তার জানাজা পড়ানো হয়- এটাই তার অন্তিম ইচ্ছা। তার এ ইচ্ছার কথা সহকর্মীদের অনেককেই বলে রেখেছেন তিনি।

 

সুপ্রিমকোর্ট প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon