সিলেট আইনজীবী সমিতির অর্থায়নে ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন


প্রকাশিত :২০.১১.২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

সিলেট জেলা আইনজীবী সমিতির অর্থায়নে ৩নং বার হলের ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মো. গোলাম মর্তুজা মজুমদার বলেছেন, ‘সিলেট জেলা আইনজীবী সমিতির ইতিহাস গৌরবের। এটি বাংলাদেশের অন্যতম একটি প্রাচীন ও সমৃদ্ধ বার।’ তিনি বলেন- ‘বৃটিশ আমলে এখানে পুরাতন ভবন নির্মাণ করা হয়েছিলো। যেগুলো সিলেট তথা বাংলাদেশের ঐতিহ্য। এই ভবনগুলো সংস্কার করার পরও ভবনগুলো ব্যবহারের অনুপযোগী হয়ে পড়ে। ঐতিহ্য রক্ষা যেমন আমাদের দায়িত্ব তেমনি ঐতিহ্যকে রক্ষা করে সামনের দিকে এগিয়ে যাওয়া আমাদের দায়িত্ব। সিলেটের বিচারাঙ্গণ অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ।

রোববার বেলা ২টায় সিলেট জেলা আইনজীবী সমিতির অর্থায়নে জেলা আইনজীবী সমিতির ৩নং বার হলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা আইনজীবী সমিতিরি সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ লালা এর সভাপতিত্বে এবং সমিতির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট দিলোয়ার হোসেন দিলু ও মোহাম্মদ আকমল খানের যৌথ পরিচালানায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ মোঃ আব্দুল হালিম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল হান্নান, চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো, সিলেট বারের সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভায়রনমেন্ট বিভাগের ডীন ড. জহির বিন আলম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহিন, জামিলুল হক, এ.এফ.এম. রুহুল আনাম চৌধুরী মিন্টু, এ.কে.এম শমিউল আলম, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর নিজাম উদ্দিন এডভোকেট সিনিয়র আইনজীবী এডভোকেট আখতার হোসেন খান, আব্দুল গফফার, নোমান মাহমুদ, মিসবাহ উদ্দিন চৌধুরী, এ.টি.এম. ফয়েজ উদ্দিন।

 



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon