•  

  • বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির উদ্যোগে ট্রেনিং প্রোগ্রাম ২৪ সেপ্টেম্বর


    বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির উদ্যোগে 'ক্যানন্স অফ প্রফেশনাল কন্ডাক্ট, এটিকেট এন্ড এডভকেসী-হাউ টু মুভ টুওয়ার্ডস দ্যা কোর্ট' এর উপর ট্রেনিং প্রোগ্রাম আয়োজন করা হয়েছে।

    সম্প্রতি বার কাউন্সিলের সচিব আ. ক. ম. জহুরুল হক (জেলা ও দায়রা জজ) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৪ সেপ্টেম্বর (শনিবার) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খুলনার নতুন বাজারে অবস্থিত সি.এস.এস অডিটোরিয়ামে দিনব্যাপী এই প্রশিক্ষন কর্মসূচি অনুষ্ঠিত হবে। উক্ত ট্রেনিং প্রোগ্রামে গত ১৪ মে, ২০১৬; ১৮ অক্টোবর, ২০১৪ এবং ৬ এপ্রিল, ২০১৩ তারিখে বার কাউন্সিলের এনরোল্ড (তালিকাভুক্ত) এবং খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, পিরোজপুর ও পাইকগাছা বারের আইনজীবীরা অংশগ্রহণ করতে পারবেন।

    বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উক্ত ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণের জন্য আগ্রহী আইনজীবীদের আগামী ৫ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ দুপুর ১২টার মধ্যে খুলনা আইনজীবী সমিতির অ্যাডভোকেট ও বার কাউন্সিলের হাউস কমিটির চেয়ারম্যান পারভেজ আলম খান (মোবাইল: ০১৭১১১৩৩০০৮) এর সাথে যোগাযোগ করে ট্রেনিং প্রোগ্রামের জন্য রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করে জমা দিতে হবে। এছাড়া বার কাউন্সিলের ওয়েবসাইট (www.barcouncil.gov.bd) থেকেও রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করে উল্লেখিত স্থানে জমা দেওয়া যাবে।

    তবে ৫ সেপ্টেম্বর দুপুর ১২টার পর কোন রেজিস্ট্রেশন ফরম জমা দেওয়া যাবে না এবং সাফল্যের সাথে উক্ত ট্রেনিং প্রোগ্রামে  অংশগ্রহণকারীদের সনদপত্র প্রদান করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

    অনলাইনে রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করতে এখানে ক্লিক করুন।

     

     

    ল'ইয়ার্সক্লাববাংলাদেশ ডটকম ডেস্ক

     
    ২৮ আগস্ট, ২০১৬ বাংলাদেশ সময় ১২:১৫