নিম্ন আদালতে কর্মরত বিচার বিভাগীয় কর্মকর্তাদের যোগাযোগের ঠিকানা তলব

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৮ ১২:৩৩ অপরাহ্ণ
বাংলাদেশ সুপ্রিম কোর্ট (ফাইল ছবি)

অধস্তন আদালতসমূহে কর্মরত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন। এ সকল তথ্য আগামী ২৯ নভেম্বরের মধ্যে জরুরি ভিত্তিতে নির্ধারিত ঠিকানায় প্রেরণ করতে বলা হয়েছে।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) রুহুল আমীন স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের জেলা জজ ও সমপর্যায়ের আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটসহ জেলা পর্যায়ের অন্যান্য আদালত ও বিচার বিভাগ সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সুপ্রিম কোর্টের জরুরী যোগাযোগের প্রয়োজনে উক্ত আদালত/প্রতিষ্ঠানসমূহের কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালত/প্রতিষ্ঠানের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস এর হালনাগাদ তথ্য/তালিকা সম্বলিত টেলিফোন নির্দেশিকা প্রস্তুত করা প্রয়োজন।

এমতাবস্থায় উক্ত আদালত/প্রতিষ্ঠানসমূহে কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার (জ্যেষ্ঠতার ক্রমানুসারে) দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালত/প্রতিষ্ঠানের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস নিম্নে উল্লিখিত ছক মোতাবেক আগামী ২৯ নভেম্বরের মধ্যে জরুরী ভিত্তিতে হার্ডকপি জিইপি ডাকে বা ০২-৯৫৬৫০৫৮ নম্বরে ফ্যাক্সযোগে এবং সফট কপি (Microsoft Office Word -এ SutonnyMJ ফন্টে টাইপকৃত) judgereza@gmail.com এই ই-মেইল অ্যাড্রেসে প্রেরণ করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।