ব্যাট হাতে প্রধান বিচারপতি, বল ছুঁড়ে দিলেন সুপ্রিম কোর্ট বার সম্পাদক

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৩ জুলাই, ২০১৯ ৭:৪৪ অপরাহ্ণ

মঙ্গলবার (২৩ জুলাই) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবীদের নিয়ে তরুণ চত্বরে সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আর এ সময়ই তিনি ক্রিকেট ব্যাট হাতে দাঁড়ান। খানিকটা দৌড়ে এসে তার দিকে বল ছুড়ে দিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। ব্যাট উঁচিয়ে তা মারার চেষ্টাও করলেন প্রধান বিচারপতি।

এর আগে প্রধান বিচারপতি বলেন, ‘সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের মাধ্যমে আইনজীবীদের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি পাবে। সারা দিন পেশাগত কর্মব্যস্ততার পর আইনজীবীদেরও বিনোদনের প্রয়োজন। বিনোদনের ব্যবস্থা না থাকলে সুস্থভাবে বেঁচে থাকা সম্ভব নয়।’

এ সময় আরও ছিলেন জাতীয় দলের ক্রিকেটার শাহরিয়ার নাফিস ও মুশফিক বাবু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, বর্তমান সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক প্রমুখ।

চারদিনের এই খেলা আজ (২৩ জুলাই) থেকে শুরু হয়ে ২৬ জুলাই পর্যন্ত চলবে। খেলায় অংশগ্রহণ করছে মোট ২৫টি দল। প্রতিটি দলে আটজন করে খেলোয়াড় থাকবেন। আর প্রতিটি খেলা হবে পাঁচ ওভারের।