ত্রয়োদশ সহকারী জজ নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচী

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: 16 November, 2019 1:03 pm
বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন

ত্রয়োদশ সহকারী জজ নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচী নির্ধারণ করা হয়েছে। আগামী ১৭ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত বেইলী রোডস্থ সিদ্ধেশ্বরী গার্লস কলেজে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে সংস্থার ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক এম, এম, আনিসুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এছাড়া পরীক্ষার আন্সন বিন্যাস পরীক্ষা কেন্দ্রে ও কমিশনের ওয়েবসাইটে ১২ ডিসেম্বর প্রদর্শন/প্রকাশ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী ১৭ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত আবশ্যিক সাধারণ ও আইন বিষয়সমূহের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ঐচ্ছিক আইন সমূহের পরীক্ষা একই সময়ে ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

পরীক্ষা সংক্রান্ত নির্দেশনাবলী এবং বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

এর আগে, গত ৮ নভেম্বর ঢাকাস্থ তিন কেন্দ্রে বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ত্রয়োদশ সহকারী জজ নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রাথমিক পরীক্ষায় ১৪৭৬ জন উত্তীর্ণ হন।

উল্লেখ্য, গত ৯ অক্টোবর ত্রয়োদশ সহকারী জজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়। এবারে সহকারী জজ পদে ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে।