সুপ্রিম কোর্টের এক আইনজীবী নিখোঁজ, থানায় জিডি

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৬ জানুয়ারি, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ
নিখোঁজ আইনজীবী শহিদুল হক (ছবি- সংগৃহীত)

শহিদুল হক নামের সুপ্রিম কোর্টের একজন আইনজীবী নিখোঁজ হয়েছেন। তাঁর সন্ধান চেয়ে ওই আইনজীবীর স্ত্রী রাজধানীর খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মশিউর রহমান গণমাধ্যমকে বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী শহিদুল হক নিখোঁজ হয়েছেন। তাঁর বাসা পড়েছে রামপুরা থানায়। যে কারণে রামপুরা থানায় আইনজীবীর পরিবারকে একটি জিডি করতে বলা হয়েছে। তবে তাঁরাও নিখোঁজ আইনজীবীকে খুঁজে বের করার চেষ্টা করছেন।

খিলগাঁও থানায় করা জিডির তদন্ত কর্মকর্তা খোরশেদ আলম বলেন, নিখোঁজ আইনজীবী শহিদুল হক রামপুরা থানাধীন একটি ব্যাংক থেকে দুপুর ১টা ৪৩ মিনিটে ৫০ হাজার টাকা তোলেন। এরপর থেকে তিনি কোথায় গেছেন সে সম্পর্কে তথ্য সংগ্রহের চেষ্টা চলছে।

আইনজীবী শহিদুল হকের স্ত্রী ফাতেমা বেগম জিডিতে বলেন, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা আনুমানিক সোয়া একটার সময়ে ঘর থেকে বের হন তাঁর স্বামী। পরে তিনি রামপুরা বনশ্রী পূবালী ব্যাংক থেকে টাকা তুলে জজকোর্টের উদ্দেশে রওনা হন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। ভুলবশত শহিদুল হক তার ব্যবহৃত মোবাইল ফোন ও চাবি বাসায় রেখে যান।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, আইনজীবী শহিদুল হক টাকা তুলে কোথায় গেছেন সে ব্যাপারে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে প্রযুক্তির সহায়তা নিয়ে নিখোঁজ আইনজীবী শহিদুল হককে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা চলছে।