করোনা থেকে মুক্তি কামনায় সিলেট বার ও বেঞ্চের উদ্যোগে বিশেষ দোয়া

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২০ ৪:১১ অপরাহ্ণ
মহানগর দায়রা জজ আদালত সিলেট

প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি লাভ এবং করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতার জন্য বার ও বেঞ্চের যৌথ উদ্যোগে সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩ জুলাই) সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ ফজলুল হক সেলিম ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফজলুল হক জানান, গতকাল বৃহস্পতিবার (২ জুলাই) বাদ জোহর অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তি লাভ এবং এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা অ্যাডভোকেট মুরছালিন কটকী, অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী (মুক্তিযুদ্ধা) এবং সদ্য প্রয়াত আইনপেশায় ৫০ বছর পূর্ণকারী জ্যেষ্ঠ আইনজীবী মোঃ আব্দুর মুছাব্বির-এর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এছাড়া দোয়া অনুষ্ঠানে করোনা ভাইরাসে আক্রান্ত বিচারকবৃন্দ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.টি.এম. ফয়েজ উদ্দিন এবং তাঁর সহধর্মীনি, সিনিয়র আইনজীবী ও জজ কোর্ট জামে মসজিদ কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ আখতার হোসেন খান, সিনিয়র অ্যাডভোকেট ড. দিলীপ কুমার দাস চৌধুরী, সিনিয়র অ্যাডভোকেট আব্দুর রহমান, অ্যাডভোকেট আব্দুল মুকিত জাহাঙ্গীর, অ্যাডভোকেট আব্দুর রবিক মন্টু, অ্যাডভোকেট মোহাম্মদ আফতাফ উদ্দিন, অ্যাডভোকেট মোঃ নাজিম উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল হাই এর সুস্থতা কামনা করা হয় বলেও জানান সমিতির সাধারণ সম্পাদক।

পাশপাশি সিলেট জজ কোর্টের সকল কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী সমিতির সকল সদস্য ও সমিতির সকল কর্মকর্তা-কর্মচারী, বাংলাদেশ ও মুসলিম উম্মাহর সুস্থতা কামনা এবং করোনা ভাইরাস থেকে মুক্তি কামনা করা হয়।

দোয়া পরিচালনা করেন সিলেট জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ বজলুর রহমান ও জজশীপের অন্যান্য বিচারকবৃন্দ এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ ফজলুল হক সেলিম, জজ কোর্টের জি.পি অ্যাডভোকেট মোঃ রাজ উদ্দিন, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মৌলানা আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ, জেলা আইনজীবী সমিতির সমাজ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মোমিনুল ইসলাম মোমিন।

এছাড়াও অ্যাডভোকেট মোঃ নুরুল আমীন, অ্যাডভোকেট মোঃ আব্দুল খালিক, অ্যাডভোকেট আজিম উদ্দিন, অ্যাডভোকেট মাসউদ আহমদ চৌধুরী মহসিন, অ্যাডভোকেট কুতুব উদ্দিন, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট মাসুম আহমদ, অ্যাডভোকেট ছালেক আহমদ, অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী সহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।