ধোনির ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি, কিশোর আটক

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২০ ৩:১০ অপরাহ্ণ
মহেন্দ্র সিং ধোনি

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)- এ বাজে পারফরম্যান্সের কারণে সোশ্যাল মিডিয়ার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সর্বশেষ কলকাতা নাইট রাইডার্সের কাছে চেন্নাই সুপার কিংসের হারের পর লক্ষ্য বানানো হয় ধোনির ৫ বছরের শিশুকন্যা জিভাকেও। তাকে ধর্ষণের হুমকি দিয়ে পোস্ট দেওয়া হয়েছিল ইন্সটাগ্রামে। এমন কাণ্ডের পর গতকাল রোববার (১১ অক্টোবর) ১৬ বছরের এক কিশোরকে আটক করেছে গুজরাট পুলিশ।

বুধবার কলকাতা নাইট রাইডার্সের কাছে চেন্নাই হেরেছে ১০ রানে। ধোনি ব্যাট হাতে করতে পেরেছেন ১২ বলে ১১ রান। হারের পর ধোনিকে ঘিরে সমালোচনার পরিামণ বেড়ে যায় আরও। তখনই ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তাদের কন্যাকে ধর্ষণের হুমকি দেয় এক কিশোর।

এমন পোস্ট দেখার পর থেকেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান অনেকে। ধোনি নিজে এর বিরুদ্ধে অভিযোগ না করলেও রাঁচি পুলিশ নিজেই খুঁজে বের করে অভিযুক্ত সেই কিশোরকে।

জানা গেছে, হুমকি দাতা সেই কিশোর দ্বাদশ শ্রেণির ছাত্র। রাঁচি পুলিশের দেওয়া সূত্র ধরেই তাকে গুজরাটের মুন্দ্রা থেকে ধরেছে স্থানীয় পুলিশ। কুচের পুলিশ সুপার সৌরভ সিং জানিয়েছেন, ‘ধর্ষণের হুমকি দেওয়ায় দ্বাদশ শ্রেণির একজনকে নামনা কাপায়া গ্রাম থেকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করছে রাঁচি পুলিশ। তারা জানিয়েছেন, পোস্টটি কুচের মুন্দ্রা গ্রামের এক কিশোর করেছে। সেই অনুযায়ী তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আমরাও নিশ্চিত করেছি এই কিশোরটিই সেই পোস্টটি করেছিল। তাকে রাঁচি পুলিশের হাতে তুলে দেওয়া হবে।’ সূত্র- বাংলাট্রিবিউন