পবিপ্রবিতে ল’ প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন লিগ্যাল রাইডার্স

পবিপ্রবিতে ল’ প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন লিগ্যাল রাইডার্স

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বাহান্ন নিউজের স্পন্সরে আয়োজিত ল’ প্রিমিয়ার লীগ-২০২৪ এর ফাইনালে লিটিগেশন লায়ন্সকে হারিয়ে লিগ্যাল রাইডার্স চ্যাম্পিয়ন হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে রোববার (২ জুন) বিকাল সাড়ে ৪ টায় এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ম্যাচে লিটিগেশন লায়ন্সকে ৫ রানে হারিয়ে লিগ্যাল রাইডার্স চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শুরুতে টসে জিতে ব্যাট করতে নামে লিগ্যাল রাইডার্স। প্রথম ইনিংসের নির্ধারিত ১০ ওভারে মারমুখী ব্যাটিংয়ে ৯ উইকেট হারিয়ে ৮১ রানের পুঁজি পায় লিগ্যাল রাইডার্স। ব্যাটারদের মধ্যে নাদিমের ২০ বলে ঝড়ো ২৩ রানের উপর ভর করে এমন বড় সংগ্রহ পায় লিগ্যাল রাইডার্স।

জবাবে লিটিগেশন লায়ন্স ৮২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে রানের গতি মন্থর হয়ে গেলেও শেষ পর্যন্ত সাজ্জাদ শুভ ও তারেকের হাত ধরে জয়ের সম্ভাবনা দেখছিলেন দলটি। সাজ্জাদ শুভ ২০ বলে ২০ রান করে যথাসাধ্য চেষ্টা করলেও তিনি দলকে জয় এনে দিতে পারেননি। নির্ধারিত ওভার শেষে দলটি ৬ উইকেটে ৭৬ রান করে। ফলে ৫ রানের জয় পায় লিগ্যাল রাইডার্স।

খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. আব্দুর রহিম বিজয়ী ও রানার্স-আপ দলের মধ্যে পুরষ্কার ও ট্রফি প্রদান করেন। এসময় রবিউল ইসলামকে টুর্নামেন্ট সেরা এবং সিফাতকে ম্যাচ সেরার ক্রেস্ট তুলে দেয়া হয়।