গাইবান্ধায় আদালত প্রাঙ্গণে অনিয়ম, ঘুষ-দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় আদালত প্রাঙ্গণে অনিয়ম, ঘুষ-দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন

স্বাধীন কমিশন গঠন করে বিচার বিভাগের ন্যায় বিচার নিশ্চিতসহ আদালতে প্রাঙ্গণে অনিয়ম, ঘুষ, দুর্নীতি বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আইনজীবী, ল ক্লার্ক ও বিচারপ্রার্থী জনগণ গাইবান্ধার উদ্যোগে আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ১০টায় আাদালত প্রাঙ্গণে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ পরিচালনা করেন আইনজীবী নিলুফার ইয়াসমিন শিল্পী।

আইনজীবী সরওয়ার হোসেন বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনজীবী মোঃ আঃ হালিম প্রামাণিক, আইনজীবী মোঃ রফিকুল ইসলাম সরকার বুলু, আইনজীবী মোঃ শামিউল হক ছামি, আইনজীবী মোঃ আইয়ুব আলী প্রধান, আইনজীবী মোঃ আবুল কাশেম ইয়াসবীর, আইনজীবী মোঃ সাঈদ আল আসাদ, আইনজীবী মোঃ এহতেশামুল এমরান, আইনজীবী মোঃ মাহবুবুর রহমান মন্জু, আইনজীবী মোঃ রেজা মিয়া, আইনজীবী মোস্তাফিজুর রহমান, আইনজীবী মোঃ সোয়াইব আহমেদ, আইনজীবী আব্দুর রশিদ, আইনজীবী মোঃ নূর আলম, আইনজীবী আফরিন আকতার নিভা, আইনজীবী মোঃ ইউনুস আলী, আইনজীবী লুৎফুন্নাহার সবিতা, আইনজীবী মোঃ শেফাউল ইসলাম রিপন, আইনজীবী আসাদুজ্জামান সরকার শাকিল, লক্লার্ক আব্দুল হাই, বিচারপ্রার্থী এ এস এম মনিরুজ্জামান সবুজ প্রমুখ।

সমাবেশে বক্তাগণ জুলাই হত্যাকান্ডের বিচার, আহতদের চিকিৎসা ও পুনর্বাসনের আহ্বান জানান। একইসঙ্গে কোর্ট প্রাঙ্গণে ঘুষ, দুর্নীতি, অনিয়ম ও অব্যবস্থাপনা বন্ধ করাসহ স্বাধীন কমিশন গঠন করে বিচার বিভাগের ন্যায় বিচার নিশ্চিত ও বিচারপ্রার্থী জনগণকে হয়রানি বন্ধ, নির্দিষ্ট সময় অনুযায়ী মামলার কার্যক্রম দ্রুত সম্পন্ন করার আহবান জানান।