বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকারকে আহ্বায়ক ও আইনজীবী বাসুদেব গুহকে সদস্য সচিব করে গঠন করা হয়েছে বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় নীতিনির্ধারণী কমিটি নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপঙ্কর শিকদার দীপু ও সাধারণ সম্পাদক সুমন কুমার রায় স্বাক্ষরিত প্যাডে এ কমিটিকে অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে গুরুপদ মণ্ডলকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও কমিটির সদস্য হিসেবে আছেন- অ্যাডভোকেট অনুজ কুমার মণ্ডল, প্রশান্ত মণ্ডল (শান্ত), সাইমন রায় (মিলন), পুলক হালদার, শংকর দত্ত, প্রকাশ বৈদ্য, শংকরী হালদার, দেবাশীষ পাণ্ডে, সত্যবতী রায় এবং শ্যামল কান্তি সরকার।

আইনজীবীদের নবগঠিত এ কমিটি বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সকল নিয়ম-কানুন আবশ্যিকভাবে সংশোধিত গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হবে। একইসঙ্গে কেন্দ্রীয় কমিটিকে শক্তিশালী করতে বিভিন্ন জেলা ও বিভাগীয় কমিটির সমন্বয়ে দ্রুতসময় তথা গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।