ঋণের টাকা বেনোভোলেন্ট ফান্ডের সাথে সমন্বয় করার অনুরোধ
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি (লোগো)।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যপদ গ্রহণে সাক্ষাৎকারের সময়সূচী প্রকাশ

দেশের সর্বোচ্চ আদালতে আইনজীবীদের সংগঠন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্যপদ গ্রহণের জন্য অনুষ্ঠিতব্য সাক্ষাৎকারের সময়সূচী প্রকাশিত হয়েছে। নির্ধারিত সময়সূচী অনুযায়ী আগামী রোববার (৬ অক্টোবর) থেকে আগামী ১২ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে সদস্যপদ গ্রহণের জন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সমিতির সিনিয়র সহ-সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদ মো. মাহফুজুর রহমান মিলন সইকৃত এক বিজ্ঞপ্তিতে গত পয়লা অক্টোবর এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তির ভাষ্যমতে, গত ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় ইতোমধ্যে সাক্ষাৎকার গ্রহণের তারিখ বিভিন্নভাবে বিলম্বিত হওয়া এবং সমিতিতে অন্তর্ভুক্ত না হওয়ার দরুন নতুন আইনজীবীদের ওকালতনামায় স্বাক্ষর করতে না পারার বিষয়টি বিবেচনা করা হয় এবং সাক্ষাৎকার গ্রহণের তারিখ আর বিলম্ব না করার শিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সেই মোতাবেক আগামী রোববার (৬ অক্টোবর) থেকে আগামী ১২ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে সদস্যপদ গ্রহণের জন্য সাক্ষাৎকারের দিন ধার্য করতে কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সমিতি সূত্রে জানা গেছে, আগামী ৬ অক্টোবর দুপুর ২টা থেকে সিরিয়াল ১-২০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ৭ অক্টোবর দুপুর ২টা থেকে সিরিয়াল ২০১-৪০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

আগামী ৮ অক্টোবর দুপুর ২টা থেকে সিরিয়াল ৪০১-৬০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ৯ অক্টোবর দুপুর ২টা থেকে সিরিয়াল ৬০১-৮০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

আগামী ১০ অক্টোবর দুপুর ২টা থেকে সিরিয়াল ৮০১-১০০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে এবং ১২ অক্টোবর সকাল ১০টা থেকে সিরিয়াল ১০০১ থেকে শেষ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।