আদালত প্রাঙ্গণ সুন্দর রাখতে প্রতারক নির্মূলের আহ্বান

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: 28 November, 2017 12:44 pm
বাংলাদেশ আইনজীবী সহকারি সমিতি সিলেট জেলা শাখার ৫তলা বিশিষ্ট ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

আদালত প্রাঙ্গণকে সুন্দর রাখতে কার্ডবিহীন প্রতারকদের নির্মূলের আহ্বান জানিয়েছেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. গোলাম মর্তুজা মজুমদার।

তিনি বলেন, এ আদালত থেকে আইন পেশা শুরু করে অনেকেই দেশের সর্বোচ্চ আদালতের বিচারকের দায়িত্ব পালন করছেন। এটি দেশের ঐতিহ্যবাহী একটি আদালত।

গতকাল সোমবার (২৭ নভেম্বর) বেলা ২টার দিকে সিলেট জজ আদালত প্রাঙ্গণে নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির নতুন ভবন নির্মাণ কাজ যেন দ্রুত সম্পন্ন করা হয় সে সাফল্য কামনা করেন।

সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন আফাজ’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ লালা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আহমদ, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আক্তার হোসেন খান, অ্যাডভোকেট আব্দুল গাফফার, মো.এজাজ উদ্দিন, মো. সেলিম মিয়া।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- সিলেট জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোজাহিদ উদ্দিন চৌধুরী, সিলেট জেলা জজ আদালতের নাজির আব্দুল কুদ্দুছ, সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাকিল আহমদ, সিনিয়র সদস্য মঈন উদ্দিন আহমদ, দিলাল উদ্দিন আহমদ, মো. জমির উদ্দিন,আবুল কালাম আজাদ, ফরিদ আহমদ প্রমুখ।

জেলা প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম