ভোলা আইনজীবী সমিতির সভাপতি সালাহ উদ্দিন, সম্পাদক কিরণ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০১৯ ১১:০৮ পূর্বাহ্ণ
ভোলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সালাহ উদ্দিন হাওলাদার এবং সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ কিরণ তালুকদার

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট সালাহ উদ্দিন হাওলাদার সভাপতি এবং আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের গোলাম মোর্শেদ কিরণ তালুকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আইনজীবী সমিতির দক্ষিন ভবনে শনিবার (২৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। আইনজীবী সমিতির ১৭৯জন ভোটারের মধ্যে ১৭২জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচিত করেন নতুন কমিটির সদস্যদের।

নির্বাচনে সভাপতিসহ ৭টি পদে বিএনপি প্যানেল থেকে ও সাধারণ সম্পাদকসহ ৬টি পদে আওয়ামী লীগ প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিএনপি প্যানেলের এ্যাডভোকেট আলহাজ্ব তৈয়ব, প্যানেলের এ্যাডভোকেট মোহাম্মদ ইউসুফ। সহ-সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি প্যানেলের এ্যাডভোকেট ইফতারুল হাসান শরিফ, এ্যাডভোকেট সালাহ উদ্দিন আহমেদ প্রিন্স, অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট মোতাছিন, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট আলহাজ্ব ইলিয়াছ সুমন। পাঠাগার সম্পাদক দুটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট সুমন মজুমদার এবং বিএনপি সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের এ্যাডভোকেট আলহাজ্ব আবুল কাশেম, এ্যাডভোকেট গৌরাঙ্গ ঘোষ এবং এ্যাডভোকেট খায়রুল ইসলাম নির্বাচিত হয়েছেন।