এবার সুপ্রিম কোর্টে নারী টাউট আটক

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৯ মে, ২০১৯ ৪:১৪ অপরাহ্ণ
আটক নারী টাউট

সুপ্রিম কোর্টের আইনজীবী পরিচয়ে প্রতারণাকারী এক নারী টাউট আটক করা হয়েছে। তানজিমা তাসকিন আদুরি নামের ওই নারী টাউটের বাড়ি রাজশাহী। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মাধ্যমে গতকাল বুধবার (৮ মে) আটক করে তাকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

আটকের বিষয়টি ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও টাউট-দালাল নির্মূল আন্দোলনের আহ্বায়ক অ্যাডভোকেট ফরহাদ উদ্দিন আহমেদ ভূঁইয়া।

তিনি বলেন, ওই নারী নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবী পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন। বিচারপ্রার্থীদের বিভ্রান্ত করে আইন পেশার মানহানি করেছেন।

অ্যাডভোকেট ফরহাদ আরও জানান, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ওই নারী টাউটকে আটকের পর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, বিভিন্ন নামে একাধিক ফেসবুক প্রোফাইল ব্যবহার করে সিনিয়র আইনজীবীদের সাথে ছবি তুলে সামাজিক মাধ্যমে প্রকাশ করতেন আদুরি। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন দাবি করলেও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির অনুসন্ধানে তার সত্যতা মেলেনি। এছাড়া নিজেকে ঢাকা জজ কোর্টের আইনজীবী দাবি করতেন এই নারী টাউট।