সুপ্রিম কোর্টে আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ আজ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৯ ১১:০৫ পূর্বাহ্ণ
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দেশব্যাপী সদস্য সংগ্রহ অভিযানের অংশ হিসেবে আজ রোববার (৩ নভেম্বর) সুপ্রিম কোর্ট শাখার সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হবে। বিকেল সাড়ে ৪টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে ফরম বিতরণের মধ্য দিয়ে সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করবেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

এ প্রসঙ্গে খন্দকার মাহবুব হোসেন গণমাধ্যমকে বলেন, আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ কার্যক্রম দেশের প্রতিটি জেলা আইনজীবী সমিতিতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে। এ কার্যক্রম চলবে ১২ নভেম্বর পর্যন্ত। এতে যারা সদস্য হবেন তারা নির্বাচনে নিজ নিজ জেলা কমিটিতে ভোট দেয়ার যোগ্য হবেন এবং ভোটাররা ব্যালটের মাধ্যমে ভোট দিতে পারবেন।

তিনি বলেন, সদস্য সংগ্রহের পরপরই নির্বাচনের প্রস্তুতি নেবো। নির্বাচনের পর অল্প সময়ের মধ্যেই জেলা থেকে ইউনিট পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

খন্দকার মাহবুব হোসেন বলেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে সংগঠিত করে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে দেশে গণতন্ত্র কায়েমের জন্য আন্দোলন করে যাবো। এ আন্দোলনের ফলে ভোটারবিহীন ও অবৈধ সরকার পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সংস্থার অধীনে নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম করবে।