ল’ চেম্বার ম্যানেজমেন্ট সিস্টেম সফটওয়্যারের আপডেট ভার্সন উদ্বোধন কাল

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৯ ১১:৫৭ পূর্বাহ্ণ
ল' চেম্বার ম্যানেজমেন্ট সিস্টেম

সুপ্রিম কোর্ট অনুমোদিত মামলার রেফারেন্স/ডিসিশন ও আইন সংক্রান্ত অন্যান্য বিষয়াদি অন্তর্ভুক্ত করে পরিচালিত আইনজীবীসহ সংশ্লিষ্ট সকলের সুবিধার্থে ‘Law Chamber Management System (LCMS)’ সফটওয়্যার/ওয়েবসাইটের আপডেট ভার্সন আগামীকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম, এমপি।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এ.এম. মাহবুব উদ্দিন খোকনের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সমিতির সভাপতি এ. এম. আমিন উদ্দিন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজক ছিদ্দিক এন্টারপ্রাইজ লিমিটেড।

প্রসঙ্গত, ছিদ্দিক এন্টারপ্রাইজ প্রায় দীর্ঘ ১৫ বছর ধরে আইনাঙ্গনে অধুনিকায়নের মাধ্যমে বিভিন্ন সেবা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় দীর্ঘদিনের প্রচেষ্টায় সারাদেশের আইনজীবীদের উচ্চ ও নিম্ন আদালতের মামলা এবং চেম্বার ব্যবস্থাপনা অত্যন্ত সহজ ও চমৎকারভাবে পরিচালনার জন্য ‘Law Chamber Management System’ নামক অত্যাধুনিক সফটওয়্যারটি তৈরি করা হয়েছে। -সংবাদ বিজ্ঞপ্তি