বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দোয়া মাহফিল আয়োজন করলেন আইনজীবীরা

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্লাটিনাম লাউঞ্জের সামনে দোয়া মাহফিল ও কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন করা হয়।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণের নবনির্বাচিত মেয়র ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী, সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ, সুপ্রিমকোর্ট বারের নবনির্বাচিত সভাপতি এ এম আমিন উদ্দিন, সাবেক সম্পাদক এস এম মুনির, ডঃ বশির আহমেদ, ডঃ মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সহ-সভাপতি মো. মনিরুজ্জামান ও সাবেক সহ-সভাপতি  আবুল খায়ের, সিনিয়র আইনজীবী এ কে এম ফয়েজ, আইনজীবী নেতা শাহ মঞ্জুরুল হক প্রমুখ।

 

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওজি উল্লাহ।