চুয়াডাঙ্গা বারে সভাপতি-সম্পাদকসহ ১১ পদে আওয়ামী লীগ সমর্থিতরা জয়ী

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২০ ২:৩৫ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা আইনজীবী পরিষদ প্যানেল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদে বিজয়ী হয়েছে। আর জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে ৫ প্রার্থী নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৩টায়। রাতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি পদে আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন, সহ-সভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসলাম উদ্দিন।

এছাড়া সদস্য পদে আমজাদ হোসেন, মালিক আমানুর রহমান, নাসিম উদ্দিন, সাজ্জাত হোসেন রকি, তুহিন আহমেদ, নাজমুল আহসান ও শরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ পারভেজ রাসেল, সদস্য পদে আসাদুজ্জামান মিল্টন ও শাহিন আখতার।

জেলা আইনজীবী সমিতির আহ্বায়ক হিসেবে আব্দুর রশীদ চৌধুরী এ নির্বাচন পরিচালনা করেন। নবনির্বাচিত কমিটি ২০২১ সাল থেকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির দায়িত্ব পালন করবে।