শেরপুরে আইনজীবীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২১ ৩:২১ অপরাহ্ণ

শেরপুরের সীমান্তবর্তী নলিতাবাড়ী উপজেলায় বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণের অভিযোগে জেলা আইনজীবী সমিতির এক সদস্যের মামলা হয়েছে।

আজ বুধবার স্বামী পরিত্যক্তা নারী (২০) নিজেই নলিতাবাড়ী থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত আইনজীবীর নাম আসাদুজ্জামান (৩৫)। তিনি উপজেলার দক্ষিণ সন্নাসীভিটা গ্রামের বাসিন্দা ও শেরপুর জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত।

জানা গেছে, শেরপুর আদালতের তরুণ আইনজীবী আসদুজ্জামানকে দিয়ে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করেন ভুক্তভেগী নারী। পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

পরে ওই আইনজীবী তার ওই নারী মোয়াক্কেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং বিয়ের কথা বলে ভুয়া কাবিননামা সাজিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।

সম্প্রতি ওই নারী স্ত্রী হিসেবে স্বীকৃতি দাবি করলে অভিযুক্ত আইনজীবী বিয়ের বিষয়টি অস্বীকার করেন। পরে ওই নারী বাদী হয়ে আসাদুজ্জানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

তবে ধর্ষণের ঘটনা অস্বীকার করে অভিযুক্ত আইনজীবী জানান, আর্থিক লেনদেনের মাধ্যমে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে মামলার নিষ্পত্তির পর চুক্তি অনুযায়ী আমার ফি পরিশোধ না করার জন্য এমন ষড়যন্ত্র করা হচ্ছে।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। তদন্ত চলছে।