বিচারকদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির দিকনির্দেশনামূলক বক্তব্য রোববার

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন

দেশের অধস্তন আদালতের বিচারকদের উদ্দেশ্যে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন।

আজ বুধবার (২৭ জানুয়ারি) দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

সুপ্রিম কোর্টের বিশেষ কর্মকর্তা ও মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ সাইফুর রহমান জানান, আগামী ৩১ জানুয়ারি দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার দায়রা জজদের উদ্দেশ্যে আগামী ৩১ জানুয়ারি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন মাননীয় প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী।

এদিকে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মোঃ আলী আকবর স্বক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন।

আগামী রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ছয়টায় ভিডিও কনফারেন্সিং (Zoom meeting) এর মাধ্যমে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার দায়রা জজ জজদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এমতাবস্থায়, দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার দায়রা জজ জজদের অনুষ্ঠানে যথা সময়ে ভিডিও কনফারেন্সিং (Zoom meeting) এর মাধ্যমে অংশগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।