উৎসব মূখর পরিবেশে কুষ্টিয়া আইনজীবী সমিতির ভোটগ্রহণ চলছে

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ
কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি

উৎসব মূখর পরিবেশে কঠোর নিরাপত্তায় কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি ২০২০-২০২১ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতীহীন ভাবে চলবে সাড়ে তিনটা পর্যন্ত।

এবার নির্বাচনে বর্তমান সভাপতি ও কুষ্টিয়ার পাবলিক প্রসিকিউটর পিপি অনুপ কুমার নন্দি – বর্তমান সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য সিনিয়র এড. শেখ মো: আবু সাঈদ এর নেতৃত্বে একটি প্যানেল এবং বীর মুক্তিযোদ্ধা সিনিয়র এড. আব্দুল জলিল ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের সাবেক পিপি সিনিয়র এড. আকরাম হোসেন দুলাল এর নেতৃত্বে একটি প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

এছাড়াও সাধারণ সম্পাদক পদে এড. খাদেমুল ইসলাম ও রফিকুল ইসলাম সবুজ। যুগ্ম-সম্পাদকপদে এড. এস.এম মনোয়ার হোসেন মুকুল, এড. ইকবাল হোসেন টুকু, শহীদুল ইসলঅম বাবু ও আল মুজাহিদ মিঠু নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

সিনিয়র সদস্য পদে কুষ্টিয়ার অতিরিক্ত পিপি ও সিনিয়র এড. নিজাম উদ্দিন ও জুনিয়র সদস্য ইমরান হোসেন দোলনসহ ১৬ পদে মোট ৩৩ চন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। সাংস্কৃতিক সম্পাদক পদে এড নাজমুন নাহার বিনা প্রতিদ্বন্দিতা জয়ী হয়েছেন।

এবার নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৮৪ জন।