নিলস জাতীয় পোস্টার উপস্থাপনায় প্রথম রানার আপ কুবি’র আইন বিভাগের রুবাইয়াত-মুনমুন

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ

নিলস সাউথ ইস্ট ইউনিভার্সিটি চ্যপ্টারের উদ্যোগে আয়োজিত জাতীয় পোস্টার উপস্থাপনা প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের শিক্ষার্থী রুবাইয়াত-আল-মাহীম এবং ফাইজা কামাল মুনমুন। এ প্রতিযোগিতাটি দ্বিতীয়বারের মতো আয়োজিত হয়েছে।

অনলাইন প্লাটফর্ম জুম অ্যাপে ১০ সেপ্টেম্বর প্রথম রাউন্ড ও ১১ সেপ্টেম্বর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। জানা যায়, এ প্রতিযোগিতায় মোট ৩০টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে ১০টি দল নিয়ে ফাইনাল অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে এডজুডিকেটর হিসেবে ছিলেন জাতীয় মানবাধিকার কমিশন বাংলদেশের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড. মো. মিজানুর রহমান, এসহকারী অ্যাটর্নি জেনারেল জাহিদ আহাম্মদ, প্রথম আলোর চিফ আর্টিস্ট অশোক কর্মকার।

অনুভূতি জানাতে গিয়ে ফাইজা কামাল মুনমুন বলেন আমি অত্যন্ত আনন্দিত। এসব প্রতিযোগিতাতে অংশগ্রহণ করে নিজের জ্ঞানকে আরও শাণিত করা যায়, অনেক কিছু জানা যায়। বিশেষ মানুষদের সাথে পরিচিত হওয়া যায়।এই খুশি আরও বেড়ে গেল পুরষ্কৃত হয়ে।

রুবাইয়াত-আল-মাহীম বলেন, বিশ্ববিদ্যালয়কে যেকোন প্ল্যাটফর্মে রিপ্রেজেন্ট করাটা অনেক এডভেঞ্চারাস এবং চ্যালেঞ্জিং। কিন্তু মহান আল্লাহ তালার রহমতে আমরা সফল ভাবেই জার্নি শেষ করেছি। আমি এ অর্জন ডেডিকেটেড করতে চাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন পরিবারকে।

বার্তাপ্রেরক: স্বকৃত গালিব,কুমিল্লা বিশ্ববিদ্যায় প্রতিনিধি।