চট্টগ্রামে দুই বিচারককে আইনজীবীদের বিদায় সংবর্ধনা

চট্টগ্রামে দুই বিচারককে আইনজীবীদের বিদায় সংবর্ধনা

চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ রবিউল আউয়াল এবং মোহাম্মদ সরওয়ার আলম জেলা জজ পদে পদোন্নতি লাভ করে চট্টগ্রাম থেকে অন্যত্র বদলী হওয়ায় তাঁদেরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সমিতির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে মঙ্গলবার (২ জুলাই) এ বিধায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ ড. আজিজ আহমদ ভূঞা, শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক, সংবর্ধিত অতিথি বিচারক মুহাম্মদ রবিউল আউয়াল এবং মোহাম্মদ সরওয়ার আলম।

চট্টগ্রামে দুই বিচারককে আইনজীবীদের বিদায় সংবর্ধনা

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী, রেজাউল করিম চৌধুরী, চন্দন দাশ, মো. মুজিবুল হক, জেলা পি.পি. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, সমিতির সাবেক সাধারণ সম্পাদক অশোক কুমার দাশ, আইয়ুব খান, এ.এইচ.এম. জিয়াউদ্দিন, এ.এস.এম. বজলুর রশিদ মিন্টু, মহানগর পি.পি. মো. আবদুর রশীদ, সিনিয়র আইনজীবী মফিজুল হক ভূইয়া, রফিক আহমদ, মেজবাহ উদ্দিন চৌধুরী, বদরুল হুদা, মোশারফ হোসেন।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল আজিজ আহমদ ভূঞা

এছাড়া কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আবদুল কাদের, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহফুজুর রহমান খান, সহসাধারণ সম্পাদক মো. কাশেম কামাল, পাঠাগার সম্পাদক আহমেদ কবির (করিম), সাংস্কৃতিক সম্পাদক মারুফ মো. নাজেবুল আলম, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি অভিজিত ঘোষ, নির্বাহী সদস্য যথাক্রমে আবদুল্লাহ আল ফাহাদ, ইমরান হোসাইন চৌধুরী, মিটুন দাশ, মো. হাবিবুর রহমান, মো. নাসিমুল আবেদীন চৌধুরী (রায়হান), শাহ ইমতিয়াজ রেজা চৌধুরী নিশান, মো. ফখরুল ইসলাম গালিব, নুর হোসেন, মোহাম্মদ শাকিল, মো. আবু কাউছার পন্নী, আয়শা আকতার সানজি প্রমুখ উপস্থিত ছিলেন।

চট্টগ্রামে দুই বিচারককে আইনজীবীদের বিদায় সংবর্ধনা

অনুষ্ঠানে সংবর্ধেয় অতিথিদেরকে সমিতির মনোগ্রাম খচিত সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথিবৃন্দ বলেন, আমাদেরকে সম্মাননা জানিয়ে আইনজীবী সমিতি সকল বিচারককেই সম্মানিত করেছেন। বারের পক্ষ থেকে এ ধরণের সংর্বধনা আয়োজন বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করে। চট্টগ্রাম বারের প্রবীণ ও প্রথিতযশা আইনজীবীর সাথে দির্ঘদিন যাবত আমরা বিচারকার্য পরিচালনার করে আসছি। চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যগণ আমাদের কার্য পরিচালনায় সর্বদা আন্তরিক সহযোগিতা করেছেন।

পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অতিথিবৃন্দ সকলের জন্য দোয়া কামনা করেন।