রিফাত হত্যার ঘটনায় স্ত্রী মিন্নি গ্রেপ্তার

বরগুনায় রিফাত শরীফ হত্যার ঘটনায় তাঁর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার রাতে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য আজ সকাল ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা নয়াকাটা এলাকার নিজ বাসা থেকে বরগুনার পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। এরপর তাঁকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্টতা পায় পুলিশ। এরপর তাঁকে রিফাত হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

সকালে মিন্নিকে পুলিশ লাইনে নেওয়ার পর পুলিশ সুপার মারুফ হোসেন জানান, মিন্নি রিফাত শরীফ হত্যা মামলার এক নম্বর সাক্ষী। তাই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইন্সে আনা হয়েছে। তাঁর সঙ্গে তাঁর বাবা মোজাম্মেল হোসেন কিশোরও রয়েছেন।

এ বিষয়ে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত এক অভিযুক্তকে শনাক্ত করার জন্য মিন্নিকে বরগুনার পুলিশ লাইন্সে আনা হয়েছে। শনাক্তকরণ শেষ হলে মিন্নিকে বাড়ি ফিরিয়ে নেওয়া হবে বলেও জানান তিনি।

এর আগে আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার ও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবিতে গত শনিবার রাতে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। মিন্নিকে গ্রেপ্তারের দাবিতে রিফাতের বাবা (মিন্নির শশুর) দুলাল শরীফের বক্তব্যকে বানোয়াট ও মনগড়া দাবি করে সংবাদ সম্মেলন করেছেন আয়শা সিদ্দিকা মিন্নি। রোববার দুপুর ১২টার দিকে বাবার বাড়িতে সংবাদ সম্মেলন করেন তিনি।

অন্যদিকে রোববার বেলা ১১টার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তারের দাবিতে বরগুনা প্রেসক্লাবের সামনে সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন করা হয়। যেখানে বক্তব্য দেন রিফাত শরীফের বাবা দুলাল শরীফ।