জেলা জজ আদালত, রাজশাহী

টাকা আত্মসাতের অভিযোগে ব্যবসায়ীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

রাজশাহীর পুঠিয়া বাজারের বানেশ্বর বাজারের হোন্ডা ব্যবসায়ীর তিপ্পান্ন লক্ষ আটাত্তর হাজার টাকা আত্মসাতের অভিযোগে ঢাকার এক ব্যবসায়ীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী করেছেন আদালত।

আজ বুধবার (৪ ডিসেম্বর) রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার এ আদেশ দেন। আগামী ২৩ জানুয়ারী আসামীকে গ্রেফতার করে সেই সংক্রান্ত প্রতিবেদন আদালতে দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক।

এর আগে, ঢাকার নয়াটোলার ব্যবসায়ী শরীফ হোসেনের বিরুদ্ধে প্রতারণার মামলাটি দায়ের করেন পুঠিয়া বানেশ্বরের ব্যবসায়ী মোঃ আল মাহমুদ মিঠুন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

মামলার আরজি থেকে দেখা যায়, পুঠিয়া বানেশ্বরের ব্যবসায়ী মোঃ আল মাহমুদ মিঠুন তার ভারত থেকে আমদানিকৃত ইয়ামাহা আর, ওয়ান ফাইভ ৫টি, ইয়ামাহা এম সালাজ ৬টি এবং হোন্ডা হরনেট ১টি মোট ১২টি মোটর সাইকেল যার মূল্য ৫৩,৭৮,০০০/- টাকা-(তিপ্পান্ন লক্ষ আটাত্তর হাজার টাকা) আসামীর প্রতিষ্ঠানে পাঠান। আসামী উক্ত মোটর সাইকেলগুলি এস, এ পরিবহন অফিস হতে নিজে গ্রহণ করেন। আসামীর নিকট বাদীর পাওনা উক্ত ৫৩,৭৮,০০০/- টাকা আসামী বাদীকে পরিশোধ না করে কালক্ষেপন করতে থাকে। এরপর বাদী আসামীর ঢাকার নয়াটোলার ঠিকানায় আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠালেও তিনি লিগ্যাল নোটিশের জবাব না দেয়ায় রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।