আইনজীবী তালিকাভুক্তি: পেন্ডিং লিস্টে অন্তর্ভুক্ত প্রার্থীদের করণীয়

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ
বাংলাদেশ বার কাউন্সিল

আসন্ন আইনজীবী তালিকাভুক্তির এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র বিতরণের জন্য পেন্ডিং লিস্টে অন্তর্ভুক্ত প্রার্থীদের করণীয় সম্পর্কে জানতে ও চাহিত কাগজপত্রাদি জমা দিতে এবং এ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে অবগত হতে ‘পেন্ডিং বুথে’ যোগাযোগ করতে বলা হয়েছে।

আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ও দেশের আইন পেশার সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, রাজধানীর বাংলা মোটরে অবস্থিত বার কাউন্সিলের অস্থায়ী কার্যালয় ইউনিক হাইটস ভবনের উত্তর প্রান্তের ছোট গেইটে ( ইউনিক হাইটস বিল্ডিংয়ের কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ ফুটপাথ সংলগ্ন পদ্মা ব্যাংক লিমিটেডের সাইন বোর্ডের বাম পার্শ্বের ছোট গেইট) পেন্ডিং বুথ স্থাপন করা হয়েছে।

পেন্ডিং সংক্রান্ত যাবতীয় সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্টদের ওই বুথে যোগাযোগ করতে বলা হয়েছে। পাশাপাশি পেন্ডিং বুথ প্রধান সড়ক সংলগ্ন হওয়ায় বুথে উপস্থিত হওয়া সংশ্লিষ্ট সকলকে সুশৃঙ্খলভাবে সেবা গ্রহণ করার অনুরোধ করা হয়েছে।

আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) থেকে আগামী ২০, ২২ ও ২৩ ফেব্রুয়ারি পেন্ডিং বুথে কাগজপত্র জমা দেওয়া যাবে। জমাকৃত কাগজপত্র সঠিক ও নির্ভুল থাকলে আগামী ২৫ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট প্রার্থীদের রোল নাম্বার বার কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং আগামী ২৫ ও ২৬ ফেব্রুয়ারি পেন্ডিং বুথ থেকেই প্রবেশপত্র বিতরণ করা হবে।

অপেক্ষমাণ তালিকা দেখতে বিজ্ঞপ্তিতে ক্লিক করুন

পেন্ডিং বুথে অসম্পূর্ণ/ভুল/অপর্যাপ্ত তথ্য/কাগজপত্র দাখিল করলে প্রবেশ পত্র প্রস্তুত করা সম্ভব হবে না বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

উল্লেখ্য, আইনজীবী তালিকাভুক্তির (এনরোলমেন্ট) এমসিকিউ পরীক্ষা আগামী ২৮ ফেব্রুয়ারি (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।