ঢাকা ট্যাক্সেস বারের সভাপতি ইকবাল, সম্পাদক মামুন

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ
ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সৈয়দ ইকবাল মোস্তফা এবং সুফী মোহাম্মদ আল মামুন

আয়কর আইনজীবীদের সংগঠন ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের ২০২০-২০২১ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ ইকবাল মোস্তফা এবং সাধারণ সম্পাদক পদে সুফী মোহাম্মদ আল মামুন নির্বাচিত হয়েছেন।

ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের হল রুমে অনুষ্ঠিত সাধারণ সভায় রোববার (২২ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনার মোঃ খোরশেদ আলম এ ফলাফল ঘোষণা করেন।

সভাপতি ও সাধরণ সম্পাদক ব্যতীত অন্যান্য সম্পাদকীয় পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ও শেখ গোলাম মোহাম্মদ, কোষাধ্যক্ষ মোঃ জাকারিয়া খান, সহ-সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, লাইব্রেরী সম্পাদক মোঃ আবুল হাসিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মঈন উদ্দিন এবং সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ফয়েজুল্লাহ।

এছাড়া সদস্য পদে নির্বাচিতরা হলেন- আহমেদ উল্ল্যাহ ভূঁইয়া, আলিম উদ্দিন আহমেদ মিঠু, মোঃ ফরহাদ হোসেন সরকার, মোহাম্মদ গোলাম মোস্তফা, জহিরুল হক, মোঃ জহিরুল ইসলাম, নির্মল ডি’কস্টা, মোঃ কাইউম সরকার, মোহাম্মদ রায়হান, রাজীউর রহমান খান, মোঃ শাহ্‌জাহান আলম খান, সুজন চক্রবর্তী, মোঃ তৌহিদুল ইসলাম এবং নাজির উদ্দিন আহমেদ।