সুপ্রিমকোর্ট বারের সকল সদস্যদের করোনা টিকা নেওয়ার জন্য নাম রেজিস্ট্রেশনের আহবান

আন্তর্জাতিক বিশ্ব বর্তমানে মহামারী করোনার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে। দীর্ঘদিন যাবত এই নিয়ে অনেক গবেষণা হয়। যার ফলে বর্তমানে বিশ্বের অনেক দেশে করোনা প্রতিরোধমূলক টিকা দেওয়া শুরু হয়েছে। সে প্রেক্ষাপটে বাংলাদেশেও এর ব্যতিক্রম ঘটেনি।

তারই ধারা অব্যাহত রেখে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতিও। করোনা টিকা দেওয়া শুরু করেছে। তারই ধারা অব্যাহত রাখতে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বর্তমান এটর্নি জেনারেল এ. এম. আমিন উদ্দিন ফেইসবুকের মাধ্যমে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সেই সকল সদস্যদের অনুরোধ করেছেন,

যারা করোনা প্রতিরোধমূলক টিকা নিতে ইচ্ছুক তারা যেন পরবর্তী কার্যক্রমের জন্য সকলের  জাতীয় পরিচয়পত্র সহ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির অফিসে প্রত্যেকের নাম রেজিস্ট্রেশনের করেন।

এছাড়াও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক মো: রুহুল কুদ্দুস (কাজল) এই মর্মে জানিয়েছেন, করোনা ভাইরাস টিকা নিতে ইচ্ছুক সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের পরবর্তী কার্যক্রম এর জন্য জাতীয় পরিচয় পত্র ও সমিতির আইডি কার্ডের ফটোকপি সমিতির অফিসে প্রশাসনিক কর্মকর্তা জনাব রবিউল হাসানের কাছে জমাদান পূর্বক নাম রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।