কাশিমপুর কেন্দ্রীয় কারাগার
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার

কারাফটক থেকে এবার এক হাজার ৭৫ পিস ইয়াবাসহ নারী আটক

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটক থেকে আবারো এক হাজার ৭৫ পিস ইয়াবাসহ এক নারী দর্শনার্থীকে আটক করা হয়েছে।

আজ রোববার (২২ মে) দুপুরে সুবর্ণা আক্তার (৩২) নামের ওই নারীকে করেছেন কারারক্ষীরা। আটক সুবর্ণা যশোরের কোতোয়ালি থানার চাউলিয়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে।

কারারক্ষী ও পুলিশ জানায়, রোববার দুপুরে আটক সুবর্ণা আক্তার গাজীপুরের কাশিমপুর নারী কারাগারে মাদক মামলার বন্দি এক নারী আসামির সঙ্গে সাক্ষাতের জন্য আসেন। এসময় কারারক্ষী আনোয়ারা বেগম ওই নারীর দেহ তল্লাশি করে সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগে চারটি নীল রঙের পলিথিনে মোড়ানো এক হাজার ৭৫ পিস ইয়াবা জব্দ করেন। পরে তাকে কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সিদ্দিক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়েছে। ওই নারীর বরাত দিয়ে ওসি জানান, আটক নারী এবং কারাগারে থাকা বন্দি নারী পরস্পরের পূর্বপরিচিত। তারা মাদক ব্যবসা করতে গিয়ে একে অপরের সঙ্গে পরিচিত হন।

এর আগে গত ১৪ মে কাশিমপুর কারাগারে বন্দি মেয়ে বুশরা জাহান বিনির সঙ্গে দেখতে গিয়ে কারা ফটকে কারারক্ষীদের হাতে ১৮৯ পিস ইয়াবাসহ আটক হন মা রাণী বেগম (৪৫)। তিনি যশোর জেলার বাঘারপাড়া থানার দশপাখিরা গ্রামের মামুনের স্ত্রী। এ ঘটনার নয় দিনের মাথায় ফের বিপুল পরিমাণ ইয়াবাসহ আরও এক নারীকে আটক করলেন কারারক্ষীরা।