ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে স্ত্রীর আরেক মামলা
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেন

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিল পুলিশ

যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এই অভিযোগপত্র জমা দেয় মিরপুর থানার পুলিশ।

আদালত সূত্র বলছে, মামলার অভিযোগপত্র ঢাকার সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালতে উপস্থাপন করা হয়েছে। আদালতে হাজির ছিলেন আসামি আল আমিন। মামলাটি বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এ বদলির আদেশ দিয়েছেন আদালত।

যৌতুকের জন্য মারধরের অভিযোগে গত বছরের ২ সেপ্টেম্বর আল আমিনকে আসামি করে মিরপুর থানায় মামলা করেন স্ত্রী ইসরাত জাহান।

ইসরাত জাহান মামলায় দাবি করেন, আল আমিনের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১২ সালে। পরে তাঁদের দুটি সন্তান হয়। গত বছরের ২৫ আগস্ট আল আমিন তাঁর কাছে ২০ লাখ টাকা যৌতুক চান। টাকা না দেওয়ায় তাঁকে মারধর করেন আল আমিন।

যৌতুকের জন্য মারধর করার অভিযোগ ও ভরণপোষণ চেয়ে গত বছরের ৭ সেপ্টেম্বর আল আমিনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে আরেকটি মামলা করেন ইসরাত জাহান। ২৭ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণ করে জামিন পান আল আমিন।

পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের মামলার আরজিতে বলা হয়েছে, দুই সন্তানের খরচসহ প্রতি মাসে ৬০ হাজার টাকা ভরণপোষণ চান বাদী।