পবিপ্রবিতে আইন ও ভূমি প্রশাসন অনুষদের নবীন বরণ অনুষ্ঠিত
পবিপ্রবিতে আইন ও ভূমি প্রশাসন অনুষদের নবীন বরণ অনুষ্ঠান

পবিপ্রবিতে আইন ও ভূমি প্রশাসন অনুষদের নবীন বরণ অনুষ্ঠিত

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) আইন ও ভূমি প্রশাসন অনুষদের ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উক্ত অনুষদের ভবনে নবীন বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম, সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম মাসুম, সহকারী অধ্যাপক আবুবকর সিদ্দিক, সহকারী অধ্যাপক আশিকুর রহমান, সহকারী অধ্যাপক মুহাইমিনুল আলম ফাইয়াজ ও সহকারী অধ্যাপক মোঃ রহমত সরকার।

এছাড়াও অনুষ্ঠানের মধ্যমণি নবীন শিক্ষার্থীরা ও অনুষদের অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি শুরু হয় পবিত্র কুরআন তিলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে। অনুষ্ঠানের সভাপতি প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস নবীনদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

সভাপতি তার বক্তব্যে বলেন- তোমরা নবীনরা যারা আইন ও ভূমি প্রশাসন অনুষদে ভর্তি হয়েছো তোমাদের প্রত্যেককে অভিনন্দন। তোমরা যারা এখানে ভর্তি হয়েছো প্রত্যেককে একটা স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছো। আমি আশা রাখি তোমরা তোমাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে পারবে।
এছাড়াও তিনি নবীনদের মাঝে বিভিন্ন দিকনির্দেশনা, বিশ্ববিদ্যালয়ের নিয়মকানুন, হলের নিয়মকানুন তাদের সামনে তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষকবৃন্দরাও তাদের বক্তব্যে নবীনদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে নবীনদের থেকেও অনুভূতি ব্যক্ত করা হয়।

উক্ত অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের প্রসপেক্টাস, শিক্ষা উপকরণ ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।