নাশকতা ঘটানোর পূর্বেই সম্ভাব্য নাশকতাকারীকে আটক করায় বিশেষ পুরস্কার

নাশকতা ঘটানোর পূর্বেই সম্ভাব্য নাশকতাকারীকে আটক করায় বিশেষ পুরস্কার

ট্রাফিক তেজগাঁও এর ডিসি মোস্তাক আহমেদ নির্দেশনা মোতাবেক নিত্যদিনের মতো গত ১৯ নভেম্বর সকাল ৬:৪০ ঘটিকায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনের টিআই (প্রশাসন) সরিফুল ইসলাম (চার্লি ট্যাঙ্গো-৭৪) জোন এলাকা পরিদর্শনে বের হোন।

পরিদর্শনকালে বেড়িবাঁধস্থ মোহাম্মদীয়া হাউজিং লিমিটেডের মূল ফটকের সম্মুখে আনুমানিক ০৭:১০ ঘটিকায় ৮-১০ জন অজ্ঞাত ব্যক্তিকে “হরতাল হরতাল” শ্লোগানে নাশকতার উদ্দেশ্যে একটি পরিবহন বাসের দিকে উত্তেজিত অবস্থায় অগ্রসর হতে দেখেন।

তৎক্ষণাৎ টিআই সরিফুল ইসলাম সাহসিকতার সাথে দ্রুততম সময়ে আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় নাশকতা ঘটানোর পূর্বেই দুর্বৃত্তদের ধাওয়া করেন এবং একজনকে নিজ হাতে আটক করতে সক্ষম হোন, যাকে পরবর্তীতে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়।

সাহসিকতাপূর্ণ এই কাজের স্বীকৃতিস্বরূপ আজ শনিবার (২৫ নভেম্বর) ১২:০০ ঘটিকায় ডিএমপি’র মান্যবর কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার টিআই সরিফুল ইসলামকে বিশেষ আর্থিক পুরস্কার প্রদান করেন এবং তার সাহসিকতার ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও, কমিশনার মহোদয় ট্রাফিক তেজগাঁও বিভাগের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ইতঃপূর্বে আসাদগেট এলাকায় পরিবহন বাসে অগ্নিসংযোগ করে পলায়নরত একজন নাশকতাকারীকে সরাসরি আটক করতে সক্ষম হওয়ায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনে কর্মরত সার্জেন্ট পলাশ কুমার রায় ও টিএসআই আতাবুলকে গত ২৩ নভেম্বর কমিশনার পুরস্কৃত করেন।