তিন ক্যাটাগরিতে ১৭ জন প্যানেল আইনজীবী নিয়োগ দেবে ওজোপাডিকো

তিন ক্যাটাগরিতে ১৭ জন প্যানেল আইনজীবী নিয়োগ দেবে ওজোপাডিকো

তিন ক্যাটাগরিতে ১৭ জন প্যানেল আইনজীবী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো)। আগ্রহীরা আগামী ২৮ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলা পরিচালনার জন্য

পদ সংখ্যা: ০২

যোগ্যতা ও অভিজ্ঞতা: বাংলাদেশের স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারী এবং বাংলাদেশ বার কাউন্সিলের সনদধারী হতে হবে। বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং উক্ত বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে পাঁচ (৫) বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে মামলা পরিচালনার জন্য

পদ সংখ্যা: ০৩

যোগ্যতা ও অভিজ্ঞতা: বাংলাদেশের স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারী এবং বাংলাদেশ বার কাউন্সিলের সনদধারী হতে হবে। ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর অধিভুক্ত যে কোন জেলার আইনজীবী সমিতির সদস্য এবং উক্ত বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে সাত (৭) বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

জেলা ও দায়রা জজ/সমমান আদালতে মামলা পরিচালনার জন্য

পদ সংখ্যা: ১২

যোগ্যতা ও অভিজ্ঞতা: বাংলাদেশের স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারী এবং বাংলাদেশ বার কাউন্সিলের সনদধারী হতে হবে। বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং জেলা ও দায়রা জজ/সমমান আদালতে মামলা পরিচালনায় কমপক্ষে সাত (৭) বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

আবেদন সম্পর্কে বিস্তারিত জনতে বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনের ঠিকানা: কোম্পানি সচিব, সদর দপ্তর, ওজোপাডিকো, ৩৫, বয়রা মেইন রোড, খুলনা- ৯০০০।

আবেদনের শেষ সময়: ২৮ ডিসেম্বর ২০২৩