কুমিল্লায় বৃষ্টির পানিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে আইনজীবীর মৃত্যু

কুমিল্লায় বৃষ্টির পানিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে আইনজীবীর মৃত্যু

কুমিল্লা নগরীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে সোহরাব হোসেন (সোহাগ) নামের এক তরুণ আইনজীবীর মৃত্যু হয়েছে।

নগরীর সালাউদ্দিন মোড়ে সোমবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

সোহরাব হোসেনের বাড়ি বুড়িচং উপজেলার শংকুচাইল গ্রামে। তাঁর বাবার নাম নোয়াব মিয়া সর্দার। তিনি রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

সোহাগের ভাগনে ইকরাম জানান, তাঁর মামা দুপুরে স্ত্রীকে চিকিৎসককে দেখানোর জন্য বাড়ি থেকে কুমিল্লায় আসেন। নগরীর ঝাউতলা এলাকায় একটি হাসপাতালে চিকিৎসককে দেখানো শেষে পরীক্ষার–নিরীক্ষার জন্য সালাউদ্দিন মোড় এলাকায় একটি রোগনির্ণয় কেন্দ্রে যান।

ইকরাম জানান, স্ত্রীকে ভেতরে রেখে তিনি বাইরে আসেন। এ সময় সড়কে জলাবদ্ধতার কারণে এক পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে যান তিনি। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ইকরাম আরও জানান, মুঠোফোনে খবর পেয়ে তিনি মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সোহাগের মরদেহ দেখতে পান। পরে মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন।

হাসপাতালের পরিচালক শেখ ফজলে রাব্বি জানান, হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া জানান, সোহরাব হোসেন (সোহাগ) চলতি বছরের মে মাসে কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য হন। তাঁর অকালমৃত্যুতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতি শোকাহত। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।