লক্ষাধিক ফেসবুক ফলোয়ার নিয়ে নতুন উচ্চতায় ল'ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম

লক্ষাধিক ফেসবুক ফলোয়ার নিয়ে নতুন উচ্চতায় ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম

লক্ষাধিক ফেসবুক ফলোয়ার নিয়ে নতুন উচ্চতায় আইন, আদালত ও মানবাধিকার কেন্দ্রিক সংবাদ সেবা প্রদাকারী অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম।

বর্তমান সময়ে ফেসবুক শক্তিশালী যোগাযোগ মাধ্যমের একটি। অতি সাধারণ ও বোঝেন বটে। তথ্যপ্রযুক্তির বিপ্লবে সামাজিক যোগাযোগের এই মাধ্যমটি হকারের ডিজিটাল রূপ বললে ভুল হবে না। এই মাধ্যমে সংবাদ, বিনোদন কিংবা পাঠকের প্রয়োজন অথবা তাৎক্ষণিক খবর সবকিছুই পাঠকের দোরগোড়ায় সেলফোনে কিংবা কম্পিউটারে পৌঁছে যায় মুহুর্তে।

আইনজীবী, বিচারপ্রার্থী ও আইন শিক্ষার্থীদের মুখপাত্র খ্যাত ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম হাল সময়ের সবচেয়ে ত্বরিত যোগাযোগ মাধ্যম অনলাইন পরিসরে নিজের অবস্থানকে শ্রেষ্ঠত্বের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আর এই পথচলায় দ্রুততম সময়ে লক্ষাধিক ফেসবুক ফলোয়ারের ভালোবাসায় সিক্ত সম্পূর্ণ আইন বিষয়ক দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞ।

একেবারে শুরু থেকেই পাঠকদের বস্তুনিষ্ঠ ও মানসম্মত সংবাদ সেবা প্রদানের চ্যালেঞ্জ ছিল উল্লেখ করে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবী ড. বদরুল হাসান কচি বলেন, প্রায় পাঁচ বছরে লক্ষাধিক ফলোয়ার কিংবা লাইকগুলো স্রেফ সংখ্যা নয়, আস্থার বুনিয়াদে একের পর এক গেঁথে বসা ইট।

তিনি আরও বলেন, ফেসবুকে এক লাখ ফ্যান অর্জন করে মাইলফলক স্পর্শের এই মহেন্দ্রক্ষণে অতীতের মতো ভবিষ্যতেও পাঠকের কাছে বস্তুনিষ্ঠ ও মানসম্পন্ন সংবাদ সেবা পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ ল’ইয়ার্সক্লাব বাংলাদেশ ডটকম।

ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের ওপর আস্থা রাখার জন্য সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান তিনি।