ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের মিলনমেলায় প্রধান বিচারপতি

ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের মিলনমেলায় প্রধান বিচারপতি

ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের উদ্যোগে বার্ষিক ডিনারের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

গতকাল শুক্রবার (১৬ নভেম্বর) রাজধানীর ধানমন্ডি সীমান্ত কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বার্ষিক ডিনারে সুপ্রিম কোর্টের বিচারপতি, আইনজীবী ও আইনের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়।

বার্ষিক ডিনারে হাইকোর্টের বিচারপতি তারিক উল হাকিম, বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ, বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী, বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান, বিচারপতি মো. এমদাদুল হক আজাদ, বিচারপতি আকরাম হোসেন চৌধুরী, বিচারপতি জাফর আহমদ, বিচারপতি মাহমুদুল হক, বিচারপতি মো. রেজাউল হাসান, বিচারপতি মো. হাবিবুল গণি, বিচারপতি এ কে এম সাহিদুল হক, বিচারপতি আমির হোসেন, বিচারপতি কামরুল হোসেন মোল্লা, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি আবু আহমেদ জমাদার, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, বিচারপতি এস এম কুদ্দুস জামান অংশ নেন।

ইংল্যান্ড থেকে আইন বিষয়ে এলএলবি, এলএলএম, বার এট ল’ ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী চার শতাধিক অ্যালামনাইয়ের অংশগ্রহণকালে বার্ষিক ডিনার পার্টি মিলনমেলায় পরিণত হয়।

ডিনারে অংশগ্রহণকারী বিচারপতি, আইনজীবী ও আইনের শিক্ষার্থীরা কুশল বিনিময় করেন ও একে অপরের খোঁজখবর নেন। এ সময় প্রধান বিচারপতি এ ধরনের আয়োজনের জন্য তরুণ অ্যালামনাইদের ধন্যবাদ জানান।

আয়োজনের মূল উদ্যোক্তা ছিলেন তরুণ অ্যালামনাই আজিজুর রহমান সোহেল, নাদিমা খান, ফারহানা রেজা, তানিশা হাকিম, এম তাশদীদ আনোয়ার শাফিন, আরাফাত হোসাইন, আশরাফ রহমান ও ইফতেখার সিফাত। জাগোনিউজ