গ্রেফতার (ছবি - প্রতীকী)
গ্রেফতার (ছবি - প্রতীকী)

মক্তবে শিশুকে যৌন হয়রানির অভিযোগে হুজুর গ্রেফতার

রাজধানীর মিরপুরের কালশীতে মসজিদের মক্তবে ৮ বছরের এক শিশুকে যৌন নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে হুজুরের বিরুদ্ধে। ঘটনার পরপরই ওই শিশুর মায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে মক্তবের হুজুর নাজির হোসেনকে (২০) গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) সকালের দিকে মিরপুরের পল্লবী এলাকায় এই ঘটনা ঘটে। পরে শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মিরপুর পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) আকলিমা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি পরিবারের সঙ্গে মিরপুরের কালশী এলাকায় থাকে। প্রতিদিনের মতো শিশুটি আজও মক্তবে হুজুরের কাছে পড়তে যায়। পরে ওই মক্তবের হুজুর নাজির হোসেন তাকে হাত ধরে মসজিদের পাশে বাউন্ডারির বাইরে একটি খালি জায়গায় নিয়ে যৌন নির্যাতন করে এবং কাউকে না বলতে বলে দেয়। সে পরে বাসায় এসে এ ঘটনা খুলে বললে দ্রুত তাকে থানায় নেওয়া হয়। পুলিশ শিশুকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

তিনি আরও জানান, এ ঘটনার পরপরই শিশুটির মা নিজেই বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলার পর পরই ওই হুজুর নাজির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজির হোসেন যৌন নির্যাতনের কথা স্বীকার করেছে।