অ্যাটর্নি জেনারেলকে নিয়ে কটূক্তিকারিদের আইনের আওতায় আনার দাবি

বার কাউন্সিলের চেয়ারম্যাকে কটূক্তিকারিদের আইনের আওতায় আনার দাবি

রাষ্ট্রের সর্বোচ্চ আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট এ. এম. আমিন উদ্দিনকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে কুরুচিপূর্ণ পোস্টদাতাদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে বাংলাদেশ সম্মিলিত শিক্ষানবিশ আইনজীবী পরিষদ।

আজ রোববার (২৯ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

সংগঠনটির আহ্বায়ক ফজলে রাব্বি স্মরণ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছু ফেইক আইডি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের সর্বোচ্চ আইন কর্মকর্তাকে নিয়ে কুরুচিপূর্ণ পোস্ট দেয়া হয়েছে যা অত্যন্ত জঘন্য এবং লজ্জার বিষয়।

এই ধরণের কুরুচিপূর্ণ পোস্টকারিদের অতিদ্রুত আইনের আওয়তায় আনার দাবি জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দুই একটা ফেইক আইডির কুরুচিপুর্ণ পোস্টের কারনে কারো উপর সুনির্দিষ্টভাবে অভিযোগ না করে ১৩ হাজার শিক্ষানবিশকে ঢালাওভাবে জড়িত করে মন্তব্য করা হচ্ছে যা অনভিপ্রেত এবং লজ্জাজনক।

এছাড়াও যেসব কুচক্রী মহল এ ধরণের জঘন্য কাজ করে চক্রান্ত ও যোগসাজশের ভিত্তিতে শিক্ষানবিশদের নাম ব্যবহার করে বিভ্রান্তি ছড়াচ্ছে এবং শিক্ষানবিশদের যৌক্তিক আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে তাদের অতিদ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয়।