মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতি
মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতি

মানিকগঞ্জ বারে ১৫ পদের ১৩টিতে জয় পেয়েছে বিএনপি সমর্থিতরা

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জয় পেয়েছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। অন্যদিকে সহ-সাধারণ সম্পাদক ও একটি সদস্য পদে সম্মিলিত আাইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে প্রধান নির্বাচন কমিশনার ও মানিকগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী আজিজ উল্লাহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী জাতীয়তাবাদী প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সভাপতি-জামিলুর রশিদ খান (২৯০ ভোট), সহ সভাপতি-হেলাল উদ্দিন আহাম্মেদ (৩৬২ ভোট), সাধারণ সম্পাদক আ.ফ.ম. নূরতাজ আলম বাহার (২৮৯ ভোট), অর্থ সম্পাদক রেজাউল করিম রাজা (৩২৮ ভোট)৷ পাঠাগার সম্পাদক- ফারুক মোল্লা (২৮৯ ভোট), ক্রীড়া সম্পাদক সালেহ্ আকরাম আজম (২৮৯ ভোট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহনাজ পারভীন বাচ্চা (২৯৬ ভোট), হিসাব নিরীক্ষক আনোয়ার হোসেন (৩১২ ভোট) ও জামাল উদ্দিন (২৯৮ ভোট।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জুয়েলুর রহমান জুয়েল (৩৪১ ভোট), সোহেল রানা (৩৩৫ ভোট), জহিরুল ইসলাম (৩৩৪ ভোট) ও ইমরান আরেফিন সানি (৩১৭ ভোট) নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে বিজয়ী দু’জন হলেন- সহ সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ (২৮২ ভোট) ও কার্যনির্বাহী সদস্য- রানা আহাম্মেদ শান্ত (৩২৬ ভোট)।

এর আগে গতকাল রোববার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। মোট ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।