বার কাউন্সিলের নির্বাচন
বার কাউন্সিলের নির্বাচন

বার কাউন্সিল নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের প্যানেল ঘোষণা

আসন্ন বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সরকার সমর্থিত আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল ঘোষণা করা হয়েছে।

বার কাউন্সিল নির্বাচনে সাধারণ আসনে অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, কামরুল ইসলাম, মো. মোখলেছুর রহমান বাদল, শাহ মো. খসরুজ্জামান, শাহ মো. জিকরুল আহমেদ, মো. রবিউল আলম (বুদু) ও মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা) প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অন্যদিকে অঞ্চল ভিত্তিক আসনে ঢাকা অঞ্চলের জন্য অ্যাডভোকেট আবদুল বাতেন, ময়মনসিংহ টাঙ্গাইল ও ফরিদপুর অঞ্চলের জন্য অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন খান, চট্টগ্রাম নোয়াখালী অঞ্চলের জন্য অ্যাডভোকেট জসিম উদ্দিন সরকার, কুমিল্লা ও সিলেট অঞ্চলের জন্য অ্যাডভোকেট এএফএম রুহুল এনাম চৌধুরী (মিন্টু), খুলনা বরিশাল ও পটুয়াখালীর জন্য অ্যাডভোকেট আনিস উদ্দিন আহমেদ শহীদ, রাজশাহী যশোর কুষ্টিয়ার জন্য অ্যাডভোকেট মো. ইকরামুল হক ও দিনাজপুর বগুড়া রংপুর পাবনা অঞ্চলের জন্য অ্যাডভোকেট মো. আবদুর রহমানকে মনোনীত করা হয়েছে।

প্রসঙ্গত, তফসিল অনুযায়ী চলতি বছরের ২৫ মে বার কাউন্সিলের নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন, দেশের সকল দেওয়ানি আদালত প্রাঙ্গণসহ বাজিতপুর, ইশ্বরগঞ্জ, দুর্গাপুর, ভাংগা, চিকন্দি, পটিয়া, সাতকানিয়া, বাঁশখালী, ফটিকছড়ি, সন্দ্বীপ, হাতিয়া, নবীনগর ও পাইকগাছা দেওয়ানি আদালতসমূহে স্থাপিত ভোটকেন্দ্রে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।