সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

আদালত থেকে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় আইনজীবী নিহত

আদালত থেকে বাড়ি ফেরার পথে জামালপুরের সরিষাবাড়ীতে মালবাহী ট্রাকচাপায় এক আইনজীবীর মৃত্যু হয়েছে। পৌরসভার বাউসি পপুলার জুট মিল এলাকায় মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইনজীবী পরমান্দ ভৌমিক (৬৭) পৌরসভার সিমলা বাজার এলাকার মৃত পরমেশ্বর ভৌমিকের ছেলে। তিনি জামালপুর জজকোর্টের আইনজীবী ও মানবাধিকার সংগঠন বাসকের উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আইনজীবী পরমান্দ ভৌমিক জামালপুর জজকোর্ট থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। পপুলার জুট মিল এলাকায় পৌঁছালে বিপরিতগামী মালবাহী একটি ট্রাক সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় আইনজীবী পরমান্দ ভৌমিকসহ অটোরিকশাতে থাকা পাঁচজন গুরুতর আহত হয়।

এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরমান্দ ভৌমিকের অবস্থা অবনতি দেখা দিলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক মঙ্গলবার রাতে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।