পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইলের কারাবন্দিরা পাবেন উন্নত খাবার
টাঙ্গাইল জেলা কারাগার

পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইলের কারাবন্দিরা পাবেন উন্নত খাবার

পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইল জেলা কারাগারের দেড় হাজার বন্দিকে উন্নত মানের খাবার বিতরণ করা হবে। টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি এ খাবারের ব্যবস্থা করেছেন।

আজ রোববার (১৯ জুন) দুপুরে জেলা পর্যায়ে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় টাঙ্গাইলের জেলা প্রশাসক এ কথা বলেন।

মো. আতাউল গনি বলেন, ‘পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইল কারাগারের দেড় হাজার বন্দি ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ৭০০ রোগীর মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হবে। এ ছাড়াও ওই দিন জেলা প্রশাসনের উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের শিশু ও বাসিন্দাদের মাঝে উন্নত মানের খাবার এবং নতুন পোশাক বিতরণ করা হবে।’

এছাড়া ওইদিন সকালে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখার আয়োজন, দুপুরে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকালে ফুটবল খেলা ও রাতে আতশবাজির আয়োজন করা হবে বলেও জানান টাঙ্গাইলের জেলা প্রশাসক।

জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত প্রস্তুতিসভায় বক্তব্য রাখেন সরকারি সা’দত কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলীম মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।