চট্টগ্রামে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় আইনজীবী পরিষদের মিলাদ ও দোয়া

প্রতিবেদক : ল'ইয়ার্স ক্লাব বাংলাদেশ
প্রকাশিত: ১৬ আগস্ট, ২০২২ ৮:০১ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) বাদ জোহর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চট্টগ্রামের উদ্যোগে কোর্ট হিল জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম ও সদস্য সচিব এ.এইচ.এম. জিয়া উদ্দিনসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি যথাক্রমে অ্যাডভোকেট মাহবুব উদ্দিন আহম্মেদ, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবদুর রশীদ, সমিতির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আজিজ উদ্দীন (হায়দার), অর্থ সম্পাদক অ্যাডভোকেট এম. সালাহ্উদ্দিন মনসুর চৌধুরী (রিমু), পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট মো. জাহিদুল ইসলাম চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট মো. মেজবাহ উদ্দিন (দোয়েল), নির্বাহী সদস্য যথাক্রমে অ্যাডভোকেট এ.এন.এম. রোকনুজ্জামান (মুন্না), অ্যাডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম, সমিতির সিনিয়র সদস্য এম. এ. নাসের চৌধুরী, মোহাম্মদ রফিকুল আলম, জাহাঙ্গীর আলম, কাজী মুহাম্মদ নজমুল হক, মোহাম্মদ ফয়েজ উদ্দিনসহ বিপুল সংখ্যক আইনজীবী।

মাহফিল পরিচালনা করেন কোর্ট হিল জামে মসজিদের ইমাম সাহেব নজিব উল্লাহ। বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবুর রহমান ও শাহাদাৎ বরণকারী পরিবারবর্গের আত্মার মাগফেরাত কামনা করে এবং দেশের আপামর জনসাধারণের শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।