ভারত ও বাংলাদেশের প্রধান বিচারপতির সৌজন্য সাক্ষাৎ
(ডান দিক থেকে) বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, ভারতের প্রধান বিচারপতি উদয় উমেশ লালিত এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জি

ভারত ও বাংলাদেশের প্রধান বিচারপতির সৌজন্য সাক্ষাৎ

দি ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অব জুরিডিক্যাল সাইন্সের (The West Bengal National University of Juridical Sciences) সমাবর্তনে বক্তব্য প্রদান করেছেন বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

আজ রোববার (৩০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়টির ১৪তম সমাবর্তনে তিনি বক্তব্য প্রদান করেন। সমাবর্তনে আরও বক্তব্য প্রদান করেন ভারতের প্রধান বিচারপতি উদয় উমেস লালিত এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জি।

সুপ্রিম কোর্টের মুখপাত্র ও আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী মহোদয় পরবর্তীতে শিক্ষার্থীদের গোল্ড মেডেল ও সনদ বিতরণ করেন।

সাইফুর রহমান আরো জানান, সমাবর্তন অনুষ্ঠানে মাননীয় প্রধান বিচারপতির সঙ্গে ভারতের প্রধান বিচারপতি উদয় উমেশ লালিতের সৌজন্য সাক্ষাৎ হয়। একইসাথে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জির সাথেও সৌজন্য সাক্ষাৎ হয়।