ল'ইয়ার্স ক্লাব সম্পাদকমণ্ডলীর সভাপতি নৌকা মার্কার মনোনয়ন পেলেন
ল'ইয়ার্স ক্লাব বাংলাদেশ সম্পাদক ফুল দিয়ে শুভেচ্ছা জানান

ল’ইয়ার্স ক্লাব সম্পাদকমণ্ডলীর সভাপতি নৌকার মনোনয়ন পেলেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের সম্পাদকমণ্ডলীর সভাপতি ফরিদুন্নাহার লাইলী। মনোনয়ন পাওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের সম্পাদক অ্যাডভোকেট বদরুল হাসান কচি।

মনোনয়ন পাওয়ার পর এক ফেসবুক পোস্টে ফরিদুন্নাহার লাইলী লেখেন, ‘আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাচ্ছি (লক্ষীপুর ৪) রামগতি ও কমলনগর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ তৃণমূল নেতাকর্মীদের প্রতি। রামগতি ও কমলনগরবাসীর কাছে দোয়া, ভোট, সমর্থন প্রার্থনা করছি। ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।’

এর আগে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৩০০ সংসদীয় আসনে দল মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার (২৬ নভেম্বর) বিকেলে প্রার্থীদের নাম ঘোষণা করেছেন তিনি।

ল'ইয়ার্স ক্লাব সম্পাদকমণ্ডলীর সভাপতি নৌকা মার্কার মনোনয়ন পেলেন
ফরিদুন্নাহার লাইলী

ফরিদুন্নাহার লাইলীর সংক্ষিপ্ত পরিচিতি

ফরিদুন্নাহার লাইলী নোয়াখালী জেলার রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা যিনি সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য।

কুমিল্লা সরকারি মহিলা কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্নাতক (বি.এ. অনার্স) ও স্নাতকোত্তর (এম.এ) ডিগ্রি অর্জন করেন। কুমিল্লা সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সহসভাপতি ছিলেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামছুন নাহার হলের ছাত্রলীগের সভাপতি ছিলেন।

প্রায় পঞ্চাশ বছর রাজনীতিতে যুক্ত ফরিদুন্নাহার লাইলী দুই দফায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে টানা তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নবম জাতীয় সংসদের মহিলা আসন ১৮ থেকে তিনি মনোনীত সংসদ সদস্য ছিলেন। নবম সংসদে তিনি অনুমান কমিটির সদস্য ছিলেন।

তিনি জেনিথ ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।